ALL Result BD Apps 2017 1.0

軟體性質: 免費 ‎檔案大小: N/A
‎使用者評分: 3.0/5 - ‎1 ‎評分

পরীক্ষার রেজাল্ট প্রকাশ হওয়ার সাথে সাথে সবার হুড়োহুড়ি লেগে যায় নিজের রেজাল্ট সবার আগে পেয়ে দুশ্চিন্তামুক্ত হতে। এই হুড়োহুড়ির মধ্যে রেজাল্ট দেখা যেমন কষ্টের, তেমনি এতে ভুল হওয়ার সম্ভাবনাও থেকে যায়।

তাই আপনাদের এই অনাকাঙ্খিত কষ্ট কমাতে আমরা নিয়ে এলাম, বাংলাদেশের যেকোনো বোর্ড exam এর নির্ভুল রেজাল্টের app, ALL Result BD Apps 2017।

আমাদের應用এর功能সমূহঃ

2016年11月1日,全國開始舉行初中證書(JSC)及其同等的伊斯蘭學校畢業證書(JDC)考試。2017年孟加拉國教育委員會結果JSC結果將於2016年12月31日公佈。

আগামী ৩১ ডিসেম্বর, ২০১৬ তারিখে জেএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ঘোষণার সিদ্ধান্ত জানিয়েছে শিক্ষা মন্ত্ছে শিক্ষা মন্ত্রণালয়। তাৎক্ষনিক রেজাল্ট পাবার জন্য আমাদের এই অ্যাপটি মোবাইলে রাখতে পার।

এখন ৯৫% শিক্ষার্থী এবং তাদের পিতা মাতার মনের গভীরে ঘুরপাক খাচ্ছে বোর্ড বই পড়ে কলেজ তো শেষ হল, এখন কোন পথে সে ক্যারিয়ার গড়বে । জে এস সি পরীক্ষার পরে ফলাফল কেমন হবে চিন্তা করেই তোমার সিদ্ধান্ত নিয়ে ফেলা উচিৎ যে আসলে তুমি কোন দিকে যাবে। যদি তুমি মানবিক বা ব্যাবসা শিক্ষা শাখার শিক্ষার্থী হও তাহলে তোমার সিদ্ধান্ত খুব সহজ আর তাহল তোমাকে যেকোনো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে হবে। আর তুমি যদি বিজ্ঞান বিভাগের শিক্ষার্。5;ভাগের শিক্ষার্থী হও তাহলে তোমাকে একটু টেকনিক্যালি সিদ্ধান্ত নিতে হবে। খুব ভালো জিপিএ না থাকলে ইঞ্জিনিওয়ারিং বা অন্যান্য ভার্সিটি ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির দিকে লক্ষ্য স্থির করাইশ্রেয় কারন মেডিক্যাল ভর্তি পরীক্ষাতে এইচ এস সি এবং এস এস সি এর ফলাফলের ভুমিকা অনেক বেশি। প্রথম থেকেই এই সিদ্ধান্ত না নিতে পারলে তোমার ফলাফল খারাপ হবার সম্ভাবনা বেশি।

তোমার সর্বাঙ্গীন সুন্দর জীবন কামনা করছি।

谷歌播放下載連結: https://play.google.com/store/apps/details?id=com.apps.hsc_result_web。

版本歷史記錄

  • 版本 1.0 發佈於 2016-11-16

軟體細節